মেয়েবেলায় কেমন ছিলেন বলিউডের তারকারা

sunny-leone
সানি লিওন হিসেবে সুখ্যাতি পাওয়া কারেনজিত কৌর ভোরার জন্ম ১৯৮১ সালের ১৩ মে। ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় অভিনেত্রী, মডেল ও সাবেক পর্নো তারকা ২০০৩ সালে ‘পেন্টহাউস পেট অব দ্য ইয়ার’ নির্বাচিত হন। ২০১০ সালে ম্যাক্সিম সাময়িকীর শীর্ষ ১২ পর্নো তারকার তালিকায় ছিলেন তিনি। ২০১২ সালে পূজা ভাটের রোমান্টিক ছবি ‘জিসম-২’তে অভিনয়ের মাধ্যমে বলিউডের মূলধারার চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। পরবর্তী সময়ে ২০১৩ সালে ‘জ্যাকপট’ ও ২০১৪ সালে ‘রাগিণী এমএমএস-২’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

রুপালী তারকাদের ব্যাপারে মানুষের আগ্রহের কমতি নেই। আর তারা যদি হয় বলিউডের জনপ্রিয় নায়িকা তাহলে আগ্রহের পারদ বোধ হয় একটু বেশিই সবারই হয়তো জানতে ইচ্ছে হয় ক্যামন কেমন তারা ছোট বেলায়?

ছোট বেলায় কেমন ছিলেন বলিউডের নায়িকারা ছবি সহ বিস্তারিত দেখুনঃ

ক্যাটরিনা কাইফঃ

katrina-kaif
বলিউডে এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা ১৯৮৩ সালে জন্মগ্রহণ করেন। সন্দেহ নেই, শৈশবের ছবিতে অসম্ভব সুন্দর ও মিষ্টি লাগছে তাঁকে।

দীপিকা পাড়ুকোনঃ

dipika-padukone
দীপিকা পাড়ুকোনের জন্ম ১৯৮৬ সালের ৫ জানুয়ারি। ২০০৭ সালে ব্লকবাস্টার ছবি ‘ওম শান্তি ওম’ দিয়ে আলোচনার শীর্ষে ওঠেন এই অভিনেত্রী।

বিদ্যা বালানঃ

biddya-balan
বলিউডের হার্টথ্রব অভিনেত্রী বিদ্যা বালানের জন্ম ১৯৭৮ সালে। বলিউডের অন্যতম সফল এ অভিনেত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পদ্মশ্রী পুরস্কার, পাঁচটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, পাঁচটি স্ক্রিন অ্যাওয়ার্ডসহ অনেক সম্মাননা পেয়েছেন। ‘ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার ভূমিকায় অভিনয় করে আলোচনার শীর্ষে ওঠেন এ অভিনেত্রী।

আলিয়া ভাটঃ

aliya-bhat
আলিয়া ভাট ১৯৯৩ সালের ১৫ মার্চ জন্মগ্রহণ করেন। ১৯৯৯ সালে অক্ষয় কুমার ও প্রীতি জিনতা অভিনীত ছবি ‘সংঘর্ষ’তে শিশুশিল্পী হিসেবে অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে খ্যাতির চূড়ায় ওঠেন তিনি।

সানি লিওনঃ

sunny-leone
ভিনেত্রী, মডেল ও সাবেক পর্নো তারকা ২০০৩ সালে ‘পেন্টহাউস পেট অব দ্য ইয়ার’ নির্বাচিত হন। ২০১০ সালে ম্যাক্সিম সাময়িকীর শীর্ষ ১২ পর্নো তারকার তালিকায় ছিলেন তিনি। ২০১২ সালে পূজা ভাটের রোমান্টিক ছবি ‘জিসম-২’তে অভিনয়ের মাধ্যমে বলিউডের মূলধারার চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। পরবর্তী সময়ে ২০১৩ সালে ‘জ্যাকপট’ ও ২০১৪ সালে ‘রাগিণী এমএমএস-২’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

ঐশ্বরিয়া রাইঃ

ayshoriya-rai
ঐশ্বরিয়া ১৯৭৩ সালের ১ নভেম্বর জন্মগ্রহণ করেন। ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতার পর থেকেই সফল ক্যারিয়ার শুরু হয় তাঁর।

কারিনা কাপুরঃ

karina-kapur
কারিনা কাপুরের জন্ম ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর। গোলাপি চেহারার এ অভিনেত্রীর সৌন্দর্য তখন যেমন ছিল, এখনো তেমনই আছে।

প্রিয়াঙ্কা চোপড়াঃ

priyanka-chopra
আলোচিত ও আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জন্ম ১৯৮২ সালের ১৮ জুলাই। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন তিনি।

ইয়ামি গৌতমঃ

yami-goutom
ইয়ামি গৌতমের জন্ম ১৯৮৮ সালের ২৮ নভেম্বর। ২০০৮ সালে টিভি সিরিয়াল ‘চান্দ কি পার চালো’তে অভিনয়ের মাধ্যমে শোবিজ ক্যারিয়ার শুরু। আলোচিত অভিনেতা আয়ুষ্মান খুররানার বিপরীতে ‘ভিকি ডোনার’ ছবিতে অভিনয় করে আলোচিত হন তিনি।

হুমা কোরেশিঃ

huma-koreshi
হুমা কোরেশির জন্ম ১৯৮৬ সালের ২৮ জুলাই। চলচ্চিত্রে অভিষেকের আগে তিনি মডেলিং করেন। ২০১২ সালে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু তাঁর।